মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ফরিদপুরের সালথায় কৃষকলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর
Update : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩, ১:৩৪ অপরাহ্ন

সনতচক্রবর্ত্তী:ফরিদপুরের সালথায় কৃষকলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ নভেম্বর) বিকেলে উপজেলার বল্লভদী ইউনিয়ন কৃষকলীগের আয়োজনে ইউনিয়নের পিসনাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন কৃষকলীগের নেতা মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও রফিকুল ইসলামের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ সেলিম মোল্লা,সাধারণ সম্পাদক আমিন খন্দকার, যুগ্ম সাধারণ সম্পাদক বেলায়েত মাতুব্বর, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সহ আইন বিষক সম্পাদক লিটন কাজী, কৃষকলীগ নেতা  আব্দুল মোল্লা, আলী আহমেদ, হান্নান মৃধা,ওবায়দুর রহমান, পান্নু শিকদার, জাফর শেখ, মবিন মোল্লা, আতিক মোল্লা, ইউনুস মাতুব্বর, মিলন ফকির,
 যুবলীগ কর্মী সিয়াম হোসেন কাশেমী প্রমূখ।
প্রসঙ্গত, গত রবিবার (১২ নভেম্বর) লিটন কাজীকে আহ্বায়ক ও রফিকুল ইসলামকে সদস্য সচিব করে বল্লভদী ইউনিয়ন কৃষকলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এরই অংশ হিসেবে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মত বিনিময় সভায় উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ সেলিম মোল্লা বলেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার, এই সরকার আছে বলেই দেশের এতো উন্নয়ন হচ্ছে। তাই আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনবো। তিনি আরো বলেন আগামী জাতীয় নির্বাচনে সালথা উপজেলা কৃষকলীগ ব্যাপক ভূমিকা রাখবে।   এসময় তিনি বিএনপি জামায়াতের নৈরাজ্যের তীব্র সমালোচনা করে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host