সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরে ট্রাফিক সচেতনতা মূলক কর্মসূচি ও স্পীডগান পদ্ধতির উদ্বোধন

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : বুধবার, ৫ জুন, ২০২৪, ৭:১৫ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে ট্রাফিক সচেতনতা মূলক কর্মসূচি ও স্পীডগান পদ্ধতির উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার দুপুরে শহরের সিও অফিস বঙ্গবন্ধু চত্তরে ট্রাফিক সচেতনতা মূলক কর্মসূচি ও স্পীডগান পদ্ধতির উদ্বোধন করেন পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম (পিপিএম)।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: রবিউল ইসলাম, পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো: আশিকুজ্জামান। জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক রতন চক্রবর্তি, জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: হান্নান সেখ।

এসময় পুলিশ সুপার বলেন সকলকে নিয়ম নেমে গাড়ি চালাতে হবে। অতিরিক্ত গতিতে গাচি চালানো যাবে না। অতিরিক্ত গতিতে গাড়ি চালালে স্পীডগান ধরা পড়লে জড়িমানা করা হবে। রাস্তা যত সরু গতি তত কমিয়ে চালাতে হবে। আমরা চাই সকলে নিয়ম মেনে গাড়ি চালাবেন। আমাদের স্পীডগান থাকবে আমি চাইনা কেউ নিয়ম ভঙ্গ করে মেশিনে ধরা পড়–ক জড়িমানা হোক। স্পীডগান মেশিনে ফাঁকি দেয়ার কোন সুযোগ নেই সব ডাটা জমা থাকবে। আইনকে সন্মান করতে হবে নিয়ম মেনে গাড়ি চালাতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host