মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

নিহত ছাত্র-জনতার স্মরণে পিরোজপুরে জেলা স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪, ৮:৪৭ পূর্বাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ছাত্র-জনতার স্মরনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে জেলা স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ। আজ বৃহস্পতিবার বিকেল ৬ টায় জেলা বিএনপি দলীয় কার্যালয় থেকে জেলা স্বেচ্ছাসেবকদলের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিলাশ মোড়ে পথসভায় মিলিত হয়।

বিক্ষোভ মিছিল ও পথসভায় এছাড়াও উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকদলের যুুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকদলের কৃষি বিষয়ক সম্পাদক মো: আলাউদ্দিন খান, জেলা স্বেচ্ছাসেবকদলের দলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সদর উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব মো: নাদিম সেখ প্রমুখ।

এসময় সদর উপজেলা, পৌর ও জেলা স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন পিলখানার ঘটনা তদন্ত করে অভিযুক্তদের বিচার করতে হবে। গত ১৫ বছরে বিএনপি নেতাকর্মীদের গুম খুন হত্যার বিচার করতে হবে। শাপলা চত্তরে নির্বিচারে আলেম ওলামাদের হত্যার তদন্ত করে বিচার করতে হবে। বৈষম্য বিরোধধী ছাত্র আন্দোলনে নিহত ছাত্রদের হত্যার বিচার করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host