মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

দ্রুত নির্বাচনের রোড ম্যাপ ঘোষণা করুন : হাফিজ উদ্দিন

এন এস বি ডেস্ক:
Update : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ৭:১১ অপরাহ্ন

এন এস বি ডেস্ক: অতিদ্রুত নির্বাচনের রোড ম্যাপ ঘোষণা করুন। জনপ্রতিনিধিদের হাতে ক্ষমতা ছেড়ে দিতে হবে। দেশকে গণতন্ত্রের দিকে এগিয়ে নিয়ে যেতে অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টার প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।মঙ্গলবার (২৭ আগস্ট) জাতীয় প্রেস ক্লাবে মৎসজীবী দল আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।হাফিজ উদ্দিন বলেন, স্বৈরাচারী শেখ হাসিনা যে এত দ্রুত পালাবেন, এটা কেউ কল্পনা করতে পারিনি। রাজনৈতিক ক্ষমতা কাজে লাগিয়ে শিশু হত্যা করেছেন তিনি। সেনাবাহিনীর অস্ত্র ব্যবহার করে ক্ষমতায় টিকে থাকতে চেয়েছিলেন। হাসিনা সরকারকে সরিয়েছে স্বয়ং আল্লাহ।

কেন ছাত্ররাই বারবার হামলা-অবরোধ এসবের মোকাবেলা করবে-এ কথা জানিয়ে তিনি বলেন, বিএনপি ক্ষমতায় আসলে পুরো জাতিকে মিলিটারি ট্রেনিং দিয়ে সিটিজেন আর্মি গড়ে তোলা হবে। যাতে বহিঃশক্তির আক্রমণ প্রতিহত করা যায়। নির্বাচনের দিন দেশের প্রধান নিরবাচন কমিশনার ঘুমায় এ কথা উল্লেখ করে তিনি বলেন, আমরা প্রতিবেশি রাষ্ট্রের শাসন চাই না, আমরা জনগণের শাসন চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host