শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
মাদারীপুরে আইনজীবী হত্যার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত ঢাকায় মেট্রো বন্ধ যারা এখনও যোগ দেননি, তাদের আর সুযোগ নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ ব্রিগেডিয়ার জেনারেল ( অবসরপ্রাপ্ত) শামীম কামাল পিপলুর আগমন উপলক্ষে প্রস্তুতি মূলক আলোচনা সভা পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন কয়রায় দুর্নীতি বিরোধী মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের বিক্ষোভ মিছিল মানববন্ধন ও সমাবেশ ঝিনাইদহে পুলিশের এক এসআইসহ ৩ জনকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক করেছে র‌্যাব বাংলাদেশ প্রেসক্লাব আদিতমারী উপজেলা শাখা ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ডুমুরিয়ায় সাবেক পুলিশ কর্মকর্তাকে অচেতন করে ৯ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা লুট

Reporter Name
Update : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩, ৩:১৬ অপরাহ্ন

খুলনা প্রতিনিধি।। ডুমুরিয়া উপজলার মিকশিমিল-খরসঙ্গ এলাকায় মঙ্গলবার গভীর রাতে পুলিশের সাবেক উপ-পরিদর্শক আকরাম সরদার-সহ বাড়ির লোকদের অচতন করে ৯ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নিয়েছে। এছাড়া গত সপ্তাহে দেড়লি ও কোমরাইল গ্রামের ২ বাড়ি থেকে অজ্ঞান পার্টিরা সর্বস্ব লুট করে নিয়ে গেছে। রাত হলেই অজ্ঞান পার্টির আতংকে ভুগছেন এলাকাবাসী।

ভুক্তভাগী পরিবার ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, পুলিশর সাবেক উপ-পরিদর্শক আকরাম সরদার অবসর নিয়ে উপজলার মিকশিমিল বাজার এলাকায় তার পরিবারের সঙ্গে নিজ বাড়িত বসবাস করেন। মঙ্গলবার রাতে খাওয়া-দাওয়া শষ সাড় ১১টার পর ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক ২টার দিকে ঘুম ভাঙ্গলে তিনি বিছানা থেকে দাড়াতে গেলে পড়ে যান। তখন পরিবারের অন্যদের ডেকেও কোনা সাড়া পাননি। অনেক ডাকা-ডাকির পর তার স্ত্রী সাড়া দেওয়ায় ঘরে আলো জ্বালিয়ে দেখতে পান, আলমারির দরজা খোলা, এবং ভেতরে ড্রয়ার ফাঁকা। গতকাল বুধবার ভোরে প্রতিবেশি ও আপনজনেরা মিলে আকরাম সরদার তার স্ত্রী আফরাজা বেগম (৫২), মেয়ে আফসানা আখি (৩০) ও তার ২১ মাস বয়সী জমজ ২ পুত্র আয়ার ও আহানতকে চিকিৎসার জন্য রঘুনাথপুর ওয়েল ফেয়ার ক্লিনিকে নিয়ে যান। সেখানে সকলের চিকিৎসা শেষে দুপুরে তারা বাড়িতে ফিরে আসেন। এ প্রসঙ্গে পুলিশের সাবেক উপ-পরিদর্শক আকরাম সরদার বলেন; আমার জ্ঞান ফেরার পর দেখলাম, স্বর্ণের ২টি রুলি(চুড়ি), ২টি চেইন, কয়েক জোড়া কানের দুল-সহ অনুমান ৯ভরি স্বর্ণালংকার ও নগদ ১৮ হাজার টাকা লুটে নিয়েছে।
উল্লখ্য চলতি জুলাই মাসের ১৮ তারিখে উপজেলার রঘুনাথপুর পুলিশ ক্যাম্প এলাকার দেড়লি গ্রামের তৌফিক হাসান ও তার স্ত্রীকে অচেতন করে ৭ ভরি স্বর্ণালংকার ও নগদ ২ লাখ টাকা লুট করে নিয়ে যায়। অপরদিকে ২০ জুলাই একই এলাকার কোমরাইল গ্রামের মাহফুজুর রহমান গাজী’র বাড়িতে অচেতন করে স্বর্ণালংকার-সহ ৫ লক্ষাধিক টাকা লুট করে নিয়ে যায়।
এ প্রসঙ্গ সংশ্লিষ্ট রঘুনাথপুর পুলিশ ক্যাম্পের দায়িত্বরত উপ-পরিদর্শক মাসুম বলেন, আকরাম সাহেবের বাড়ি গ্রিল কেটে অজ্ঞান করে এ কাজ করেছে। অপরাধিদের ধরতে আমরা চষ্টা করছি। তবে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেখ কনি মিয়া বলন, ইতোমধ্যে বেশ-কিছু তথ্য হাতে আসায় আমরা জোর তৎপরতা অব্যাহত রেখেছি। আশা করছি, ভালা খবর পাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host