মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ডুমুরিয়ায় ইউএনওর সাথে সাংবাদিকদের মতবিনিময়

Reporter Name
Update : বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

খুলনা প্রতিনিধি।। দেশে চলমান পরিস্থিতি নিয়ে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসারকর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন । মঙ্গলবার সকালে উপজেলা কমপ্লেক্স ভবন মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আল আমিন।
উদ্বোধনী বক্তৃতায় তিনি বলেন, দেশের এ ক্রান্তিকালে সাংবাদিক প্রশাসন সকলেই এক সাথে কাজ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। এ কাজে প্রশাসনকে সহয়তা করা ও সকল সাংবাদিকদের মধ্যে ঐক্য প্রতিষ্ঠার আহŸান জানিয়ে তিনি বলেন আগে দেশকে বাঁচান পরে নিজে বাঁচুন। এ সময় বক্তব্য রাখেন সেনাবাহিনী ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ জয়নুল আবেদীন, থানা অফিসার ইনচার্জ এম এ হক, সাংবাদিক কাজী আবদুল­াহ, জিএম আব্দুস সালাম, আনোয়ার হোসেন আকুঞ্জি, এমএ এরশাদ, এসএম জাহাঙ্গীর আলম, এম রুহুল আমিন, মোঃ বিলায়েত হোসেন, আব্দুল লতিফ মোড়ল, মাহাবুবুর রহমান, এনামুল বাসার টিটো প্রমুখ।
সভা শেষে বৈষম্য বিরোধী ছাত্র জনতার গণআন্দোলনে শেখ হাসিনা পদত্যাগের পর দুস্কৃতকারীদের হামলা, গাড়ি পোড়ানো ও মালামাল লুটের শিকার ৪ সাংবাদিককে সাংবাদিক কল্যাণ সমিতির পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন নগদ আর্থিক সহায়তা তুলে দেন। এরা হচ্ছেন যায়যায়দিন প্রতিনিধি সুব্রত ফৌজদার, মানবজমিন প্রতিনিধি সুমন ব্র², সংযোগ বাংলাদেশ প্রতিনিধি মাসুম গাজী ও রাজপথের দাবি প্রতিনিধি নাসিম গাজী। এ সময় সমিতির সভাপতি সম্পাদকসহ সকল সদস্য উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host