বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকায় মেট্রো বন্ধ যারা এখনও যোগ দেননি, তাদের আর সুযোগ নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ ব্রিগেডিয়ার জেনারেল ( অবসরপ্রাপ্ত) শামীম কামাল পিপলুর আগমন উপলক্ষে প্রস্তুতি মূলক আলোচনা সভা পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন কয়রায় দুর্নীতি বিরোধী মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের বিক্ষোভ মিছিল মানববন্ধন ও সমাবেশ ঝিনাইদহে পুলিশের এক এসআইসহ ৩ জনকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক করেছে র‌্যাব বাংলাদেশ প্রেসক্লাব আদিতমারী উপজেলা শাখা ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা শেখ হাসিনার ‘পদত্যাগপত্র’ ভাইরাল, ভুয়া দাবি আওয়ামী লীগের
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহে ৪ ছাত্রশিবির কর্মী স্মরণে সড়কের নামকরণ

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৪৮ অপরাহ্ন
FS

ঝিনাইদহ প্রতিনিধি: বিচার বহির্ভুতসহ হামলায় নিহত ছাত্র শিবিরের নেতাকর্মীদের স্মরণে ঝিনাইদহের কালীগঞ্জে সড়কের নামকরণ করা হয়েছে।
বুধবার বিকেলে উপজেলা শহরের বিভিন্ন এলাকায় নিহতের নামে নামফলকের উদ্বোধন করা হয়। সেসময় জেলা ছাত্র শিবিরের সভাপতি মনিরুজ্জামান মিঠু, উপজেলা জামায়াতের নায়েবে আমির আবু তালিবসহ নিহতদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
শুরুতে কালীগঞ্জ গান্না সড়কের চাপালি সড়কে শিবির কর্মী আবু জর গিফারীর স্মরণে সড়কের নামকরণ করা হয়। পরে উপজেলার বিভিন্ন সড়কে শিবিরকর্মী আসলাম হোসাইন, শামীম মাহমুদ, মহিউদ্দিন সোহানের নামে সড়কের নামকরণ করা হয়। সড়কের নাম ফলক উদ্বোধন শেষে তাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।
১৯৮৮ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিবির কর্মী আসলাম হোসেন, ২০১৬ সালে আবুজর গিফারী, শামীম মাহমুদ ও মহিউদ্দিন সোহাগকে হত্যা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host