মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে প্রতারণার সময় ৩ জন আটক

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৫৩ অপরাহ্ন

ঝিনাইদহ প্রতিনিধি:  ঝিনাইদহে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে ৩ জনকে আটক করেছে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল।
বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে শহরের ধোপাঘাটা ব্রীজ এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সমসপাড়া গ্রামের নুর আলম, মামুন হোসেন ও সাইফুল ইসলাম। পুলিশ জানায়, গত ১ সেপ্টেম্বর সদর উপজেলার পোড়াহাটি গ্রামের এক প্রবাসীর স্ত্রীকে মোবাইলে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে একটি চক্র প্রতারণা শুরু করে।

স্বামী ও সন্তানের ক্ষতির ভয় দেখিয়ে ওই নারীর কাছ থেকে ২০ হাজার টাকা হাতিয়ে নেয় চক্রটি। সর্বশেষ বুধবার ওই ভুক্তভোগীর কাছে স্বর্ণের গহনা চাইলে ওই নারী পুলিশের সাথে যোগাযোগ করে। ওই নারীর স্বর্ণালংকার নিতে গাইবান্ধা থেকে ঝিনাইদহ এলে পুলিশ তাদের অবস্থান শনাক্ত করে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সমসপাড়া গ্রামের নুর আলম, মামুন হোসেন ও সাইফুল ইসলামকে আটক করে। চক্রটি দেশের বিভিন্ন স্থানে এমন প্রতারণা করে আসছিলো বলে জানিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host