মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ছইফউদ্দিন ডিগ্রি কলেজ-এ আন্ত কলেজ বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন

মাদারীপুর প্রতিনিধি
Update : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৬:৩০ অপরাহ্ন

কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজ এ আন্ত কলেজ বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।  আজ বেলা দশটায় মাদারীপুর জেলার রাজৈর উপজেলার একমাত্র অনার্স কলেজ কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজ মিলনায়তনে আয়োজিত নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের ঊদ্যোগে চারটি টিমের সঙ্গে বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী দের মধ্যে মোঃসিহাবউদ়দিন এর দল অন্য দিকে ছাত্রীদের মধ্যে নৈমি ইমলামঅনন্যার দল প্রতিযোগীতায় অংশ গ্রহণ করে এবং অনন্যার দল বিজয় অর্জন করেছে। আর এদিকে শিহাবউদ্দিনের দল বিজিত হয়।

বিতর্ক প্রতিযোগিতায় মূল বিষয় হলো ” মাধ্যমিক স্তর থেকে উচ্চ মাধ্যমিক স্তরে এসে ছাত্র -ছাত্রীদের মধ্যে বিষয় পরিবর্তনের ক্ষেএে অনগ্রসরতাই মূল কারণ “।

উক্ত প্রতিপাদ্য বিষয় নিয়ে চারটি টিম এর মধ্যে বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন হয়।

মডারেটর হিসেবে দায়িত্ব পালন করেন কলেজের অধ্যক্ষ বাবু মৃনাল গাইন।

উক্ত প্রতিযোগিতায়মূল সঞ্চালনা করেন কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান এবং গভর্নিং বডির সদস্য প্রফেসর কাওসার আলম মিঠু। এ সময় রক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন কলেজের সহকারী অধ্যাপক মোঃ জাহিদ হাসান। উক্ত অনুষ্ঠানে কলেজের সকল শিক্ষক সকল ছাত্র ছাত্রী রা অংশ গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host