শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম
মাদারীপুরে আইনজীবী হত্যার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত ঢাকায় মেট্রো বন্ধ যারা এখনও যোগ দেননি, তাদের আর সুযোগ নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ ব্রিগেডিয়ার জেনারেল ( অবসরপ্রাপ্ত) শামীম কামাল পিপলুর আগমন উপলক্ষে প্রস্তুতি মূলক আলোচনা সভা পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন কয়রায় দুর্নীতি বিরোধী মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের বিক্ষোভ মিছিল মানববন্ধন ও সমাবেশ ঝিনাইদহে পুলিশের এক এসআইসহ ৩ জনকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক করেছে র‌্যাব বাংলাদেশ প্রেসক্লাব আদিতমারী উপজেলা শাখা ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

খুলনা-৫ আসনে নারায়ণ চন্দ্র চন্দ এমপির ঘাটিতে আওয়ামীলীগের ১৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা

মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী
Update : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩, ৭:৩৪ অপরাহ্ন

মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী, (খুলনা ব্যুরো॥
খুলনা-৫ আসনে সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র এমপির ঘাটিতে আওয়ামীলীগের ১৩ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। দলীয় টিকিট পেতে তারা কেন্দ্রে দৌঁড় ঝাপ দিচ্ছেন। কে পাচ্ছেন নির্বাচনী টিকিট তা নিয়ে শংকা আর হতাশায় দিন কাটাচ্ছেন মনোনয়ন প্রত্যাশীরা।
সাবেক মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি ডুমুরিয়া উপজেলার ভা-ারপাড়া ইউনিয়ন পরিষদে ৬ বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে সততার সাথে দায়িত্ব পালন করেন। ২০০০ খ্রিস্টাব্দে ২০ ডিসেম্বর অনুষ্ঠিত উপ- নির্বাচনে নারায়ণ চন্দ্র চন্দ খুলনা-৫ আসন থেকে প্রথমবারের মত সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ খ্রিস্টাব্দে নির্বাচনে তিনি চারদলীয় জোটর প্রার্থী অধ্যাপক মিয়া গোলাম পরোয়ারের কাছে পরাজিত হলেও ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে ধারাবাহিকভাবে ৩ বার একই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়ে আসছেন। স্কুল শিক্ষক থেকে রাজনীতিবিদ। ৩৯ বছর শিক্ষকতা জীবন শেষ করে রাজনীতিতে এসেছিলেন নারায়ণ চন্দ্র চন্দ। তার সততা, আদর্শতা, দেশপ্রেম আর অদম্য চেষ্টা আজ তাকে পৌঁছে দিয়েছে দেশের সর্বোচ্চ আসনে। তিনি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রীর দায়িত্ব পেয়েছিলেন।
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র এমপি ছাড়াও আওয়ামীলীগের ১২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তার মধ্যে বিশিষ্ট সমাজ সেবক বার বার মনোনয়ন প্রত্যাশী খুলনা জেলা বঙ্গবন্ধু পরিষদেও সহ সভাপতি ড. মাহাবুব উল ইসলাম। তিনি দেড় যুগ ধরে এলাকার মেহনতি মানুষের সেবায় ব্রত রয়েছেন। খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য সমাজ সেবক ও তারুণ্যেও প্রতীক আজগর বিশ্বাস তারা, খুলনা জেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক তরুণ সমাজসেবক আজয় সরকার, ফুলতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকরাম হোসেন, খুলনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক জেলা পরিষদের সদস্য সরদার আবু সালেহ, খুলনা জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য সাংবাদিক মোস্তফা সরোয়ার, খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, প্রফেসর ডা. আব্দুল গণি মোল্যা, এড. রবীন্দ্রনাথ মণ্ডল, ইঞ্জিনিয়িার মৃণাল কান্তি জোয়াদ্দার, প্রতাপ কুমার রায় ও চৈতালী হালদার।
এক সময়ের মানুষ গড়ার কারিগর নারায়ণ চন্দ্র চন্দ এমপি বলেন; ‘আজ আমার এই অবস্থানের জন্য এলাকার জনসাধারণের প্রতি আমি কৃতজ্ঞ। তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন; ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা ও বিশ্বাস রেখে যে দায়িত্ব দিয়েছেন, তা পালন করার চেষ্টা করছি। আগামীতেও তা করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host