বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম
পিরোজপুরে অপ চিকিৎসায় ট্রাক চালক পঙ্গু মামলায় ২ আসামী কারাগারে রাজৈরে ইউএনও বরণ ও বিদায় সংবর্ধনা শৈলকুপায় সাংবাদিক আলমগীর অরণ্যের ওপর হামলার প্রতিবাদে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানবন্ধন ঝিনাইদহে বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী হাতে সাংবাদিক লাঞ্ছিত, মোবাইল ও ক্যামেরা কেড়ে নিয়ে ভাংচুর পত্নীতলায় সাঁওতাল বিদ্রোহ দিবস পালিত শৈলকুপায় সাংবাদিক আলমগীর অরণ্য কে প্রকাশ্যে কুপিয়ে হত্যার চেষ্টা ফাইলনামা- মহীতোষ গায়েন শৈলকুপায় নদে নেই পানি, মাছের চেয়ে জাল বেশি কুড়িগ্রামে আগুনে পুড়ে নগদ অর্থসহ কোটি টাকার মালামাল ভস্মিভূত ফরিদপুরে দু’গ্রুপের সংঘর্ষ পুলিশের গাড়ি ভাংচুর: আহত ৬, নারীসহ আটক-৩
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

খুলনা বিভাগীয় কারাতে প্রতিযোগীতায় ঝিনাইদহ জেলার অনন্য সফলতা অর্জণ

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : সোমবার, ৩ জুন, ২০২৪, ৭:৪১ অপরাহ্ন

ঝিনাইদহ প্রতিনিধিঃ প্রথম খুলনা বিভাগীয় কারাতে প্রতিযোগীতা-২০২৪এ ঝিনাইদহ জেলার প্রতিযোগীরা ৪টি গোল্ড মেডেল ও ২টি ব্রোঞ্জ পদক নিয়ে বিভাগীয় পর্যায়ে অনন্য সফলতা অর্জণ করেছে।
গত ৩১মে এবং ১জুন দুই দিন ব্যাপী বাংলাদেশ কারাতে ফেডারেশন ও খুলনা জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে খুলনাতে এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। ওজন ভিত্তিক এই প্রতিযোগীতায় ঝিনাইদহের সোতোকান কারাতে দো’র তাহমিদ আহমেদ আবরার ও পূজা সাহা কাতা ও কুমিতে গোল্ড মেডেল অর্জণ করেণ এবং মিফতাহুল জান্নাত কাতা ও কুমিতে ব্রোঞ্জ পদক অর্জণ করে ঝিনাইদহের মূখ উজ্জল করেণ।


বিভাগীয় এই প্রতিযোগীতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি পুলিশ কমিশনার এসকে মনিরুজ্জামান মিঠু, এছাড়া বিশেষ অতিথি হিসেবে জাতীয় ক্রীড়া সংস্থার খুলনা ও বরিশাল বিভাগীয় ডেপুটি ডাইরেক্টটর আবুল হোসেন হাওলাদার, বাংলাদেশ কারাতে ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট মোয়াজ্জেম হোসেন সেন্টু, বাংলাদেশ কারাতে ফেডারেশনের যুগ্ম সচিব নয়ন চৌধুরী, খুলনা জেলা ক্রীড়া অফিসার বখতিয়ার রহমান গাজীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম মোয়াজ্জেম রশিদি দোজা। খুলনা বিভাগের ১০টি জেলা এই প্রতিযোগীতায় অংশ গ্রহন করে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host