মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

উলিপুর প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠিত

হাফিজ সেলিম, কুড়িগ্রাম
Update : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪, ৬:১৪ অপরাহ্ন

 কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুর প্রেসক্লাব ‘র আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৪ আগস্ট) বিকাল ৩টায় উলিপুর প্রেসক্লাবের ক্ষতিগ্রস্ত ভবনে এক সাধারণ সভায় দীর্ঘ সাংগঠনিক আলোচনা শেষে সংগঠনকে গতিশীল করতে সিনিয়র সাংবাদিক তৈয়বুর রহমানকে (ভোরের কাগজ) আহ্বায়ক ও মাহমুদুল হাসান শাহীনকে (এশিয়ান টেলিভিশন) যুগ্ম আহবায়ক করে সাত সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণার মধ্য দিয়ে সংগঠনটি দীর্ঘ ৭ বছর পর একটি পেশী শক্তির বলয় থেকে মুক্ত হয়। কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন সমর মজুমদার চন্দন ( দৈনিক সংবাদ)  মমতাজুল হাসান করিমী (সম্পাদক ও প্রকাশক সাপ্তাহিক জুলফিকার), নূর বক্ত মিয়া (ভোরের ডাক),  হাফিজুর রহমান শাহীন ( দৈনিক দাবানল)   ফয়জার রহমান রানু (আলোকিত বাংলাদেশ)।

সংগঠনের সিনিয়র সদস্য নুরুজ্জামান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতেই বৈষম্য বিরোধী কোটা আন্দোলনের সুযোগ নিয়ে কতিপয় দুর্বৃত্ত কর্তৃক প্রেসক্লাব ভবন ভাঙচুর, মালামাল লুণ্ঠন ও অগ্নিসংযোগের তীব্র নিন্দা জানানো হয়।

সেইসাথে উলিপুর বাসীর প্রিয় এই সংগঠনকে ভবিষ্যতে যাতে কেউ কোন দলীয় কার্যালয় কিংবা দলীয় প্রভাবে ব্যবহার করতে না পারেন সেজন্য গঠনতন্ত্রে প্রয়োজনীয় সংস্কারের ব্যাপারে সকলে একমত পোষণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host