রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
My “One Number” Rule ঝিনাইদহে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে প্রতারণার সময় ৩ জন আটক বন্যা দূর্গতদের সাহায্যার্থে শৈলকুপা পূজা উদযাপন কমিটির অনুদান প্রদান শৈলকুপায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন এর উদ্যোগে দূর্নীতি বিরোধী আলোচনাসভা ও বিক্ষোভ মিছিল শৈলকুপায় বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি গঠন নন এমপিও ডিগ্রী কলেজে অধ্যক্ষ সংকট,  শিক্ষা ব্যবস্থা  ধংসের পথে ছইফউদ্দিন ডিগ্রি কলেজে আন্তঃকলেজ বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন শৈলকুপায় অধ্যক্ষ ও উপাধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগে শিক্ষার্থীদের বিক্ষোভ, পদত্যাগ দাবি পত্নীতলায় শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত নোয়াখালীর আশ্রয়কেন্দ্রে ঠাঁই নেই, পানিবন্দি ২০ লাখ মানুষ
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

আদিতমারীতে এক ইউপি সদস্যের বিরুদ্ধে মারপিটের অভিযোগ

মোঃ গোলাপ মিয়া লালমনিরহাট জেলা প্রতিনিধি
Update : সোমবার, ১০ জুলাই, ২০২৩, ৫:৩২ অপরাহ্ন

মোঃ গোলাপ মিয়া লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলার কমলাবাড়ী ইউনিয়নের এক ইউপি সদস্যের বিরুদ্ধে গর্ভবতীর ভাতার কার্ড করে দেওয়ার চুক্তি ১০ হাজার  টাকা না দেওয়ায় গর্ভবতী  স্বামীকে মারপিট করে আহত করে ইউপি সদস্য গোলাপ হোসেন। এই সংক্রান্ত একটি অভিযোগ আদিতমারী থানায় দাখিল করেছেন হতদরিদ্র সুফিয়া খাতুনের স্বামী বিল্লাল হোসেন ।
লিখিত অভিযোগে জানা যায় বিবাদী  কমলা বাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য গোলাপ হোসেন ও তার পুত্র আল আমিন হোসেন তাদের বাড়ি সংলগ্ন দিনমজুর হতদরিদ্র বিলাল হোসেন ও তার স্ত্রী সুফিয়া খাতুন এর কাছে গর্ভবতীর কার্ড  করে দেওয়ার জন্য ১০ হাজার টাকা মৌখিক চুক্তি করেন ,চুক্তি অনুযায়ী উক্ত টাকা জন্য ইউপি সদস্য চাপ প্রয়োগ করেন ।গত ২৮/৭/২০২৩ ইং তারিখে সুফিয়া খাতুন  (২৩) এর বাড়িতে গিয়ে চুক্তির  ১০ হাজার  টাকা মধ্যে ২ হাজার টাকা অনেক ঝগড়া বিবাদ করে নিয়ে আসে । বাকি  টাকা দিতে অস্বীকার জানালে ক্ষিপ্ত হয়ে পিতা ও পুত্র মিলে গালিগালাজ ও হুমকি দিয়ে সেই দিনের মত ফিরে আসেন।
উক্ত ঘটনার জের ধরে পুনরায় ২ই জুলাই বিল্লাল হোসেন কে  ইউপি সদস্য ও পুত্র মিলে বাকি আট হাজার টাকার জন্য  রাস্তায় আটক করে মারপিট করেন ।
এই ঘটনায় হতদরিদ্র সুফিয়া বেগমের স্বামী বিল্লাল হোসেন বাদী হয়ে আদিত মারী উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে  লিখিত অভিযোগ এবং আদিতমারী থানায় পৃথক  অভিযোগ দায়ের করেন । এ ব্যাপারে আদিতমারী থানার অভিযোগ তদন্তকারী কর্মকর্তা  এস,আই শাহ্দুল ইসলাম এর সাথে মোবাইল ফোনে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি এই প্রতিনিধিকে বলেন ঘটনার বিষয়ে তদন্ত চলছে। আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা জি, আর, সারোয়ার বলেন অভিযোগ  পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host