শুক্রবার, ২১ জুন ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

আদিতমারীতে এক ইউপি সদস্যের ১১৫ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার

মোঃ গোলাপ মিয়া লালমনিরহাট জেলা প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩, ৮:১১ অপরাহ্ন

মোঃ গোলাপ মিয়া লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ  লালমনিরহাটের আদিতমারী থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় ১১৫ বোতল  ফেন্সিডিল সহ মোটরসাইকেল উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ।
 ২৪ মে  গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে এস,আই মিজানুর রহমান, এএসআই আইয়ুব আলী সহ সঙ্গী ফোর্স নিয়ে উপজেলার ৬ নং মহিষখোচা ইউনিয়নের ইউপি সদস্য  হারুন অর রশিদ(৪৫) এর বসত বাড়ীতে মাদকের লেনদেন হবে এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ইউপি সদস্য হারুন অর রশিদ এর বাড়ির পাশে অবস্থান নেয়।  পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে  ইউপি সদস্য এবং তার সহযোগী রুবেল মিয়া মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে , অভিযান পরিচালনাকারী দল মটরসাইকেলটি ধাওয়া করলে ইউপি সদস্য এবং তার সহযোগী মোটরসাইকেলটি ফেলে পালিয়ে যায়। মটরসাইকেল টি উদ্ধার করে তল্লাশি করে ট্যাংকি ও সীটের নীচে হতে ১১৫ বোতল  ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেন। পরবর্তীতে ফেন্সিডিল সহ ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে পলাতক ইউপি সদস্য এবং সহযোগী রুবেল মিয়া নামে আদিতমারী থানা একটি মামলা দায়ের হয়েছে।
আদিতমারী থানা অফিসার ইনচার্জ ওসি মোজাম্মেল হক এই প্রতিনিধিকে বলেন  ইউপি সদস্য হারুন অর রশিদের বাড়ীতে মাদকের একটি বড় চালান লেনদেন হবে এমন সংবাদের ভিত্তিতে  ইউপি সদস্যের বাড়ীতে অভিযান পরিচালনা করার উদ্দেশ্যে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছার মাত্রই  ইউপি সদস্য ও তার সহযোগী মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে থানা পুলিশ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host