বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পাঁচ ছেলেকে এক বউমা ভাগ করে দিলেন শাশুড়ি

Reporter Name
Update : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১, ৫:২৪ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক: যত কাণ্ড যোগী রাজ্যে। লজ্জায় মাথা হেঁট হয়ে যাওয়ার জোগাড়। গোটা দেশে ছি ছি পড়ে গেছে। জানা গেছে, এক ১৯ বছরের তরুণীকে বিয়ের পর শাশুড়ির চাপে চারজন পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতে হয়েছে।
গাজিয়াবাদের সিহানী গেট এলাকায় মায়ের সঙ্গে থাকত নির্যাতিতা তরুণী। মা স্থানীয় একটি আবাসনে কাজ করেন। মুরাদনগরের এক পাত্রের সঙ্গে মেয়ের বিয়ে স্থির করেন ওই মহিলা। কিন্তু বিয়ের দিন অর্থাৎ গত বছরের ২০ ফেব্রুয়ারি নববধূ টের পান, তার বর বদলে গেছে!‌ এরপরই জানা যায়, পাত্রের জায়গায় তার দাদা বিয়ের পিড়িতে বসে আছে। ব্যস!‌ তরুণী বিয়েতে বেঁকে বসেন। অনেক বোঝানোর পর পাত্রী বিয়েতে রাজি হন। নাবালিকার অভিযোগ, বিয়ের পর তিনি জানতে পারেন, তাঁর স্বামী মদ্যপ। ফুলশয্যার রাতেও মদ্যপান করেছিল ওই তরুণীর স্বামী।
তরুণীর যন্ত্রণার এখানেই শেষ নয়। শ্বশুরবাড়িতে নিয়মিত অত্যাচার করা হত তাঁর উপর। এমনকি শাশুড়ি বাধ্য করত তার আরও চার সন্তানের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করার জন্য। স্বামীকে বলেও কোনও সুরাহা হয়নি। বিয়ের দু’‌মাস পর কোনওমতে শ্বশুর বাড়ি থেকে পালিয়ে বাপের বাড়ি চলে আসেন তরুণী। গাজিয়াবাদ জেলাশাসকের কাছে অভিযোগ জানান, শ্বশুর, শাশুড়ি সহ ৬ জনের বিরুদ্ধে।সূত্র:আজকাল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host