বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:৩৩ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

হাসপাতাল থেকে পালালো ৩ করোনা রোগী

Reporter Name
Update : বুধবার, ২ জুন, ২০২১, ১:০০ অপরাহ্ন

নিউজ ডেস্ক:করোনা পজিটিভ শুনে হাসপাতাল থেকে পালিয়েছে চিকিৎসাধীন তিন রোগী। পরে তাদের অবস্থান শনাক্ত করে তিনটি বাড়িই লকডাউন ঘোষণা করেছে প্রশাসন। ঘটনাটি মাগুরার মহম্মদপুর উপজেলার। মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা: কাজী আবু আহসান জানান, সোমবার রাতে জ্বর, ঠাণ্ডা ও কাশিসহ করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন ছয়জন রোগী। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তাদের করোনা টেস্টের নমুন সংগ্রহ করা হয়। বুধবার সকালে রিপোর্ট আসে। এতে দেখা যায়, তাদের মধ্যে তিনজনের করোনা পজিটিভ। এ খবর শুনেই পজিটিভ ওই তিন রোগী হাসপাতাল থেকে পালিয়ে যায়।

উপজেলা প্রশাসন সূত্রে জানায়, বিষয়টি জানতে পেরে হাসপাতালের দেয়া তথ্যের ভিত্তিতে দু’জন রোগীর বাড়ি সদর ইউনিয়নের রুইজানি গ্রামে। অপরজনের বাড়ি বিনোদপুর ইউনিয়নের নারানপুর গ্রামে। উপজেলা প্রশাসনের লোকজন ওইসব বাড়িতে যান। তারা রুইজানি গ্রামে দু’জনকে পাওয়া গেলেও নারানপুর গ্রামের ওই রোগীকে পাননি। পরে তাকে শ্যামনগর গ্রামের এক আত্মীয়ের বাড়িতে খুঁজে পাওয়া যায়।

উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল বলেন, ওই তিনজন করোনা রোগীর অবস্থান নেয়া তিনটি বাড়িই লকডাউন ঘোষণা করা হয়েছে। সেখানে লাল পাতাকা টাঙানো হয়েছে। এ ছাড়া তাদের জন্য প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তাও দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host