সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:৫০ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

সাংবাদিক বিষ্ণু চক্রবর্তীর চিকিৎসায় এগিয়ে এলেন শেখ তন্ময় এমপি

শেখ সাইফুল ইসলাম কবির
Update : বুধবার, ১৭ মার্চ, ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধিঃ গুরুতর অসুস্থ একাত্তর টেলিভিশন,কালেরকণ্ঠ ও ইউএনবির বাগেরহাট জেলা প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে।এদিকে সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর উন্নত চিকিৎসার ব্যবস্থা করে দেয়ায় বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন জাতীয় মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা  চেয়ারম্যান জয়বাংলাভিশন এর প্রধান সম্পাদক শেখ সাইফুল ইসলাম কবির ।

বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের তত্ত্বাবধানে বাগেরহাট থেকে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে আসা হয় সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে। এসময় শেখ তন্ময়ের ব্যাক্তিগত সহকারি এইচ এম শাহিন তাকে রিসিভ করেন।

সাংবাদিক বিষ্ণু প্রসাদের চিকিৎসার সকল দায়ভার নিয়েছেন শেখ তন্ময় এমপি। উন্নত চিকিৎসার জন্য বর্তমানে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কেবিন ব্লকে রাখা হয়েছে।

সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তী মাসখানেক ধরে অসুস্থ এ অবস্থায় প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি। হাসপাতালে মেডিকেল বোর্ড বসিয়ে চিকিৎসা দেয়া হয় তাকে। এতে সুস্থ না হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) পাঠানো হয়। সেখানে তাকে সিসিইউতে রেখে বিশেষজ্ঞ চিকিৎসা বোর্ড বিভিন্ন ধরণের পরীক্ষা-নিরীক্ষা করে তার রোগ নির্ণয় করতে পারেনি। দিন দিন তার শারীরিক অবস্থা আরো অবনতির দিকে যায়।

বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর উন্নত চিকিৎসার বিষয়ে এমপি শেখ তন্ময় বলেন, বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর অসুস্থতার খবর শুরু থেকেই রাখছিলাম। জেলা প্রশাসক ও সিভিল সার্জনকে নির্দেশনা দেওয়া হয় সার্বিক খোজঁ খবরের ব্যপারেও। অবস্থা যখন ধীরে ধীরে খারাপ হয় তখনই উন্নত চিকিসার জন্য ঢাকায় আনার ব্যবস্থা করি।

তিনি আরও বলেন, বর্তমানে বিষ্ণু প্রসাদ চক্রবর্তী বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি রয়েছেন। সবাই সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর জন্য দোয়া প্রার্থনা করবেন। তিনি যেন সুস্থ হয়ে আবারো তার লেখনী দিয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখতে পারেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host