বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৬:০৪ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে মধুখালীতে নানা কর্মসুচি অনুষ্ঠিত

পার্থ রায়
Update : বুধবার, ১৭ মার্চ, ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন

পার্থ রায়, মধুখালী উপজেলা প্রতিনিধিঃ শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ ও উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা মনোয়ার উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ পক্ষে বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি দেন।
উপজেলা এবং পৌর আওয়ামী লীগ, উপজেলা যুবলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, সরকারি আইনউদ্দিন কলেজ,ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির মধুখালী জোনাল অফিস, উপুজেলা স্বাস্থ্য কমপে­ক্স,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার কর্যালয়,মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান বঙ্গবন্ধু মোড়ালে মধুখালী থানা প্রশাসন। মধুখালী আনসার ভিডিপি কার্যালয় শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন।
সকাল ১০টায় উপজেলা মাল্টিপারপাস হলে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে কেক কাটা হয়। কেক কাটা পরবর্তী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ারের সভাপতিত্বে বঙ্গবন্ধু’র জীবনের উপর আলোকপাত করে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ,সিনিয়র সহকারী পুলিশ সুপার মধুখালী সার্কেল মো. আনিসুজ্জামান লালন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু,সহকারি কমিশনার (ভূমি) তানিয়া তাবাসসুম,মধুখালী থানার পরিদর্শক মো. আমিনুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) মোরশেদা আক্তার মিনা,জেলা পরিষদের সদস্য ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সুরাইয়া সালাম,দেব প্রসাদ রায়, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আঃ ওহাব ও উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মো. রফিকুল ইসলাম প্রমুখ।
সকাল ৮ টায় উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যগে বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে সাধারন সম্পাদক মো. রেজাউল হক বকুর নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলন পরবর্তী কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিনের শুভ সুচনা করা হয় । এ সময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম,মধুখালী পৌরসভার মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন,উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি হাজী আঃ সালাম মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক মো. ইলিয়াছ মিয়া, এ্যাড. আলীউজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদক এমএম বাবুল আক্তার ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ খুরশিদ আলমসহ নেতৃবৃন্দ। আলোচনা পরবর্তী স্থাtনীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পরে চিএাংকন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host