বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:২৫ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

কুড়িগ্রামে শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা

হাফিজ সেলিম
Update : বুধবার, ১৭ মার্চ, ২০২১, ৩:৩৩ পূর্বাহ্ন

হাফিজ সেলিম , কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে কলেজ শিক্ষক ও জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি আতাউর রহমান মিন্টুর ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়েছে । এসময় দূবৃত্তদের উপর্যুপুরি ছুরিকাঘাতে মিন্টুর অপর হাত ও একটি পা প্রায় বিছিন্ন হওয়ার উপক্রম হয়। গুরুত্বর আহত শিক্ষককে মুমূর্ষ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে স্থানীয় জনতা তাৎক্ষণিকভাবে কুড়িগ্রাম-রংপুর মহা সড়কের কাঠালবাড়ী ও জেলা শহরের শহীদ মিনার এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে । এসময় প্রায় দেড় ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। পুলিশ ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে যান চলাচল স্বাভাবিক হয়। লোমহর্ষক এ ছুরিকাঘাতের  ঘটনাটি মঙ্গলবার দুপুর ২ টার দিকে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের পালপাড়া এলাকায় ঘটছে বলে স্থানীয় লোকজন জানায়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ওইদিন দুপুর ২ টার দিকে   সাবেক ছাত্রনেতা ও কলেজ শিক্ষক আতাউর রহমান মিন্টু ঐ এলাকায় পৌছালে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের কোপে আতাউর রহমান মিন্টুর ডান হাত কব্জী থেকে বিছিন্ন হয় এবং সে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় সন্ত্রাসীরা তার উপর এলোপাথাড়ি ছুরিকাঘাত করতে থাকলে মিন্টুর অপর হাত ও এক পা প্রায় বিচ্ছিন্ন হওয়ার উপক্রম হয় । এসময় স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা বীরদর্পে চলে যায়।
স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় । এ ঘটনা জানাজানির পর এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে।  আতাউর রহমান মিন্টু কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেনের ২য় পুত্র এবং কুড়িগ্রাম মজিদা আদর্শ ডিগ্রী মহাবিদ্যালয়ের প্রভাষক। রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত মিন্টুকে গুরুত্বর অবস্থায় রংপুরে নিয়ে যাওয়া হয়েছে। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত মামলা গ্রহনের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host