রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম
ব্যবসায়ীরা রুপিতে ভারত থেকে পণ্য আমদানির সুযোগ চান ঝিনাইদহে এক স্কুল শিক্ষকের মৃত্যু নিয়ে রহস্য, স্বর্পদংশনে বলে প্রচার ঝিনাইদহে রেললাইন ও মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে মানববন্ধন পিরোজপুরে সংবাদ সম্মেলনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজ মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন  খুলনার গৃহবধূ  রহিমা ফরিদপুরের বোয়ালমারী থেকে জীবিত উদ্ধার কুড়িগ্রামের নাগেশ্বরীর দুধকুমার নদ থেকে বালু উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ যুক্তরাষ্ট্রের ডলারই সবচেয়ে বড় অস্ত্র পত্নীতলায় প্রতিবেশীর আঘাতে আহত ব্যক্তির মৃত্যু মহেশপুরের কোদলা নদীতে চলছে অবৈধ ভাবে বালু উত্তোলন কুড়িগ্রামের উলিপুরে ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে ব্যবসায়ীকে জখম করে টাকা লুট
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পারিবারিক অবহেলায় অসুস্থ বৃদ্ধের আত্মহত্যা

Reporter Name
Update : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১, ৯:৪৫ পূর্বাহ্ন

খুলনা ব্যুরোঃ পারিবারিক অবহেলায় ক্ষোভ আর যন্ত্রণায় ৭৩ বছর বয়সের অসুস্থ এক বৃদ্ধ গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। নিহত বৃদ্ধের নাম নিকাব আলী গাজী। ডুমুরিয়া উপজেলার চেঁচুড়ি গ্রামের মরহুম আবু বক্কার গাজীর ছেলে। বুধবার বিকেলে ঘরের আড়ায় ঝুলান্ত অবস্থায় পরিবারের সদস্যরা তার লাশ উদ্ধার করে।
পুলিশ ও পারিবারিকসূত্রে জানা যায়; উপজেলার চেঁচুড়ি গ্রামের পাখি ব্যবসায়ী নিকাব আলী গাজীর শরীরে ৩ বার অপারেশনের পর অসুস্থ অবস্থায় দিন কাটাতো। তিনি ৩ ছেলে ও ২ মেয়ের বাবা। বড় ছেলে মৃত রাজ্জাক গাজীর স্ত্রী ও ২ ছেলেকে বঞ্চিত করে বাকি ২ ছেলে ও ২ মেয়ের নামে সমস্ত জমি লিখে দেয়। এতে ২ বছর ধরে রাজ্জাক গাজীর পরিবারের সাথে দ্বন্দ্ব লেগে থাকতো। তবে রাজ্জাকের ছেলে ৫ বছর আগে বিদেশে যাবার সময় তিনি ৩ শতক জমি বিক্রি করে টাকা দেন। নিকাব আলী তার অন্যান্য ছেলেদের পরিবারেরভুক্ত ছিল।
রাজ্জাক গাজীর স্ত্রী জোহরা বেগম(৪৮) বলেন; সপ্তাহ খানেক আগে শ^শুরের ওষুধ কেনার জন্য তার ছেলে বাবলুর কাছে টাকা চাইলে সে দিতে না পারায় গাছ বিক্রির কথা বলে। তখন তারা গাছ বিক্রি করতে বাধা দেয় এবং ঝগড়া হয়। তখন আমার শ^শুর তাদের থেকে পৃথক হয়ে আমার সাথে খাওয়া দাওয়া শুরু করে।  বুধবার দুপুর আড়াইটার দিকে খাবার খেতে ডাকতে গেলে দেখি তিনি গলায় দড়ি দেয়া অবস্থায় ঝুলছে। তখন আমার চিৎকারে তার ছেলেরা এসে লাশ নামায়।
খুলনা অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) রাজু আহম্মেদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুর রহমান সন্ধ্যায় ঘটনাস্থলে আসেন এবং কোন অভিযোগ না পাওয়ায় লাশ দাফনের অনুমতি দেন।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান বলেন; পরিবারের অবহেলা অসুস্থ বৃদ্ধ নিকাব আলী আত্মহত্যা করেছে। থানায় একটি অপমৃত্যু মামলা হযেছে।
-মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host