বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

বোয়ালমারীতে ওষুধ বিক্রয় প্রতিনিধি নিখোঁজ 

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর
Update : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২, ৭:১৪ অপরাহ্ন

সনতচক্রবর্তী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে এক ঔষধ বিক্রয় প্রতিনিধি (মেডিকেল রিপ্রেজেনটেটিভ) রবিবার (৩০ জানুয়ারি) সন্ধ্যার পর থেকে নিখোঁজ রয়েছেন। ঔষধ বিক্রয় প্রতিনিধির ব্যবহৃত মোটরসাইকেলটি পার্শ্ববর্তী উপজেলার একটি সেতুর উপর থেকে রাতে উদ্ধার করা গেলেও আঠারো ঘণ্টা পরেও তার হদিস মেলেনি।
জানা যায়, মাগুরা সদর উপজেলার আঠারোখাদা ইউনিয়নের কৃষ্ণবিলা গ্রামের বাসিন্দা রিপন বিশ্বাস ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান বিকন ফার্মাসিউটিক্যালসের ঔষধ বিক্রয় প্রতিনিধি হিসেবে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় কর্মরত ছিলেন। রিপনের শ্বশুরবাড়ি মাগুরা জেলার সদর থানার আলমখালি গ্রামে। তার অর্কিড (৬) ও পুস্কর (১) নামে দুটি ছেলে আছে। তিনি পৌরসভার ৫ নং ওয়ার্ডের পূর্ব কামারগ্রামে স্কুল শিক্ষক রনজিৎ কুমার দাসের বাড়িতে ভাড়া থাকতেন। রবিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে রিপন মাগুরায় অসুস্থ শাশুড়ীকে দেখার উদ্দেশ্যে বোয়ালমারীর ভাড়া বাসা থেকে মোটরসাইকেল নিয়ে বের হন। কিন্তু সন্ধ্যা সাতটার দিকে তাকে আবার বোয়ালমারীর ভাড়া বাসা থেকে বের হতে দেখা গিয়েছে বলে বাড়ির মালিক জানান। এরপর রাত নয়টার দিকে বোয়ালমারীর পার্শ্ববর্তী উপজেলা মুহম্মদপুর উপজেলার শেখ হাসিনা সেতুর উপর থেকে রিপনের মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। মোটরসাইকেলের পাশে সেতুর উপর তার হেলমেটটি পড়েছিল। মোটরসাইকেলের সাথে থাকা রিপনের ব্যবহৃত ব্যাগটিও উদ্ধার করা হয়। কিন্তু রিপনের কোন খোঁজ নেই।
নিখোঁজ রিপনের পরিচিতরা জানিয়েছেন, তিনি বিভিন্ন জনের নিকট থেকে টাকা ধার নিয়েছিলেন। ইউরো ফার্মাসিউটিক্যালসের বোয়ালমারীস্থ ঔষধ বিক্রয় প্রতিনিধি সিদ্দিকুর রহমানের নিকট থেকে বিশ হাজার, ব্যবসায়ী দেলোয়ার হোসেনের নিকট থেকে পনের হাজার, শেখর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের তোতা শিকদারের নিকট থেকে পাঁচ হাজার টাকাসহ অনেকের নিকট থেকেই টাকা ধার নিয়েছিলেন।
নিখোঁজের স্ত্রী শিপ্রা বিশ্বাস সোমবার বেলা একটার দিকে জানান, নিখোঁজের পর আঠারো ঘণ্টা কেটে গেলেও রিপনের কোন হদিস মেলেনি। দুপুরে ডুবুরি দল মধুমতী নদীতে তল্লাশি করবে।
এ ব্যাপারে মুহম্মদপুর থানার অফিসার ইন চার্জ মো. নাসিরউদ্দিন সোমবার দুপুরে বলেন, খবর পেয়ে রাতে শেখ হাসিনা সেতুর উপর থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিখোঁজ রিপনের স্ত্রী রবিবার রাতে মুহম্মদপুর থানায় এসে নিশ্চিত করেছেন মোটরসাইকেলটি তার স্বামীর। তবে এখন পর্যন্ত আমরা রিপনের কোন হদিস পাইনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host