শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১০:২৯ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

হরিণাকুণ্ডুতে স্কুল ছাত্রী অপহরণ করে আটকে রেখে ধর্ষণ, অপহরণকারী গ্রেপ্তার

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২, ৩:৩৭ অপরাহ্ন

মো: শাহানুর আলম, স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের পর অটকে রেখে ধর্ষণের অভিযোগে সোহেল রানা (৩২) নামে এক অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষক উপজেলার ভেড়াখালি গ্রামের আনজের আলীর ছেলে। রবিবার রাতে উপজেলার ভেড়াখালি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় ওই মেয়েকে উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে গত ২৫ জানুয়ারি ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বাড়ি থেকে অপহরণ করে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করা হয়েছে। তাছাড়া কৌশলে ধর্ষণের ভিডিও ধারণ করে ওই ভুক্তভোগীর পরিবারের সদস্যদের ব্ল্যাকমেইল করতে থাকে সোহেল। এ ঘটনায় গত ২৬ জানুয়ারি ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর বাবা থানায় একটি হারানো জিডি করেন।


ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বলেন, ‘আমার মেয়ে দশম শ্রেণিতে পড়ালেখা করে। গত ২৫ জানুয়ারি স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। পরে খোঁজ নিয়ে জানতে পারি- ওই যুবক আমার মেয়েকে বিয়ের প্রতিশ্রুতি দেখিয়ে অপহরণ করেছে। অপহরণের পর থেকেই খারাপ ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে সে আমাদেরকে ব্ল্যাকমেইল করতে থাকে।’
হরিণাকুণ্ড থানার ওসি আব্দুর রহিম মোল্লা বলেন, বেশ কয়েক মাস আগে মোবাইলে ভুক্তভোগীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলে ওই যুবক। পরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে কৌশলে অপহরণ করে আটকে রেখে কয়েক দফায় ধর্ষণ করে। এ বিষয়ে থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা হয়েছে। ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host