শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

কুড়িগ্রামে পাকা সড়ক নির্মানের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

Reporter Name
Update : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১, ৩:৩৯ অপরাহ্ন

হাফিজ সেলিম , কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলা শহরের ধরলা ব্রীজ থেকে চান্দের খামার ডিসির মোড় পর্যন্ত ৫ কিলোমিটার দীর্ঘ  কাচা রাস্তা পাকা করণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানব বন্ধনে ভোগাদহ ইউনিয়নের কাচিচরসহ পার্শ্ববতী চরের মানুষ অংশ নেয়।
শুক্রবার সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ধরলা ব্রীজের পূর্ব প্রান্তে কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কে কয়েক হাজার মানুষ তাদের দাবী আদায়ে ব্যানার, ফেষ্টুন নিয়ে এ মানববন্ধন করেছে।
মানববন্ধন শেষে স্থানীয় সংসদ সদস্য, জেলা প্রশাসক, জেলা পরিষদ চেয়ারম্যান, নির্বাহী প্রকৌশলী (এলজিইডি), ইউএনও এবং কুড়িগ্রাম প্রেসক্লাবে স্মারকলিপি প্রদান করেন।
মানব বন্ধনে উপস্থিত ছিলেন, ভোগাদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: আব্দুল মালেক, স্থানীয় বাসিন্দা বেলাল হোসেন, ববিতা, সাইদ হাসান প্রমুখ।
মানব বন্ধনে বক্তারা জানান, পৌর এলাকার ধরলা ব্রীজ থেকে ঘোগাদহ ইউনিয়নের চান্দের খামার পর্যন্ত ৫ কিলোমিটার এলাকায় প্রায় ২৫ হাজার মানুষ বসবাস করে। এলাকার একমাত্র সড়কটি সংস্কার না করায় শহর থেকে এই এলাকার মানুষ প্রায় বিচ্ছিন্ন। যাতায়াত, শিক্ষা ও রোগী পরিবহণে অচল অবস্থার তৈরি হয়েছে। দ্রুত সড়কটি পাকাকরণের দাবিতে মানববন্ধন করে এলাকার মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host