সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:০৩ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

মাকে নির্যাতন করে হাত কামড়ে নিয়েছে ছেলে, পুলিশের হাতে আটক

রকিবুল ইসলাম রুবেল, লালমনিরহাট
Update : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২, ৮:৩৮ অপরাহ্ন

রকিবুল ইসলাম রুবেল,লালমনিরহাট প্রতিনিধিঃ মাকে কামড়ে হাতের আঙ্গুল কেটে ফেলা, প্রহার ও নির্যাতন করে বাড়ি হতে বের করে দেয়ার অপরাধে ইসলামি ছাত্র শিবির নেতার নামে মায়ের মামলা।
পুলিশ ছাত্র শিবির নেতা মোঃ রাজিউর রহমান রাজিব(৪০) কে গভীর রাতে আটক করে। তাকে  আজ মঙ্গলবার দুপুরে লালমনিরহাট  আদালতে সোপর্দ করেছে।
মামলার বিবরণে জানা যায়, জেলার পাটগ্রাম উপজেলার জমগ্রামের বীরমুক্তিযোদ্ধার মৃত মোঃ আনছার আলীর স্ত্রী রাজিয়া খাতুন তার একমাত্র পুত্র উগ্রমৌলবাদী আদর্শের ছাত্র সংগঠন ইসলামি ছাত্র শিবির নেতা মোঃ রাজিউর রহমান রাজিব(৪০)’র বিরুদ্ধে তাকে নির্যাতন, মারডাং, বাড়ি হতে বেড় করে দেয়া, হাতের আঙ্গুল কামড়ে ছিঁড়ে নেয়া ও নিজের বোনকে বিবস্ত্র করে নির্যাতন করে। নগদ অর্থ বাড়ি হতে লুটপাট করে নিয়ে যায়। ঘটনাটি ঘটে ৬ জানুয়ারি তারিখে। থানা পুলিশকে  অভিযোগ দিলে পুলিশ তদন্ত পূর্বক গতকাল ২৪ জানুয়ারি রাতে মামলাটি রেকর্ড করে। একই রাতে নিজ বাড়ি হতে শিবিরের নেতা রাজিবকে আটক করে। রাজিবের স্ত্রী পুত্র বধু খায়রুন নাহার মনা(৩০) কে আসামী করা হয়। এদিকে ২০১৭ সালের ২৩ মার্চ একটি ফেসবুক আইডি খুলে সে নিজেকে ইসলামি ছাত্র শিবিরের নেতা পরিচয় দেয়। একই সাথে সে নিজেকে ঢাকা বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী দাবি করে। তার ফেসবুক আইডিতে ছাত্র শিবিরের বেশ কিছু নেতা পাটগ্রামে আসার তথ্য আছে। আছে কিছু সাইন লেংগুয়েছ।  আদতে সে সাব রেজিষ্ট্রার অফিসের একজন ডিডরাইটার। একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়ে কিভাবে শিবিরের রাজনীতিতে জড়িয়ে গেল প্রতিবেশীরা হতভম্ব। তবে ইদানিং সে ভোল্টপাল্টে আওয়ামীলীগের নেতা কর্মীদের সাথে সখ্যতা গড়ে তুলেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host