মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

শাবিপ্রবি শিক্ষার্থীদের কাফনের কাপড় পরে মিছিল

Reporter Name
Update : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২, ৫:১০ অপরাহ্ন

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদের পদত্যাগের দাবিতে কাফনের কাপড় পরে মৌন মিছিল কর্মসূচি পালন করেছে আন্দোলনরত শিক্ষার্থীরা।

শনিবার (২২ জানুয়ারি) আন্দোলনের দশম দিনে বেলা ৩টার দিকে বিশ্ববিবিদ্যালয় এলাকায় এই মৌন মিছিল কর্মসূচীর আয়োজন করা হয়।

মৌন মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গোলচত্ত্বর থেকে শুরু হয়। পরবর্তীতে চেতনা ৭১ প্রদক্ষিণ করে গোলচত্ত্বরে এসে শেষ হয়। মৌন মিছিলে প্রতীকী লাশ হিসেবে এক আন্দোলনকারী শিক্ষার্থীকে দেখা যায়।

এদিকে শাবিপ্রবির সার্বিক অবস্থা নিরসনে বিশ্ববিদ্যালয়ের পাঁচ সদস্যের শিক্ষক প্রতিনিধি দল ঢাকায় অবস্থান করছেন। শিক্ষকদের প্রতিনিধি দলের মধ্যে রয়েছেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ মুহিবুল আলম, ফিজিক্যাল সায়েন্সেস অনুষদেন ডিন ড. মো. রাশেদ তালুকদার, অ্যাপ্লায়েড সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. আরিফুল ইসলাম ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. খায়রুল ইসলাম রুবেল। শিক্ষক প্রতিনিধি চলমান সংকট নিরসনে শিক্ষমন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে আলোচনা করবেন।

এদিকে, আন্দোলনকারী নেতৃবৃন্দ জানিয়েছে, উপাচার্যের বাসভবনের সামনে অনশনকারী ২৪ জন শিক্ষার্থীর ১৭ জনকে সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host