রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:০৭ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

রামুতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে ১৫ই অগাস্ট জাতীয় শোক দিবস পালন

টাপু ( রামু প্রতিনিধি )
Update : সোমবার, ১৬ আগস্ট, ২০২১, ৮:৫৬ পূর্বাহ্ন

রামু উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে রবিবার ১৫ আগস্ট  সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস স্বাস্থ্যবিধি মেনে পালন করা হয়েছে।

 

আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপির নির্দেশে রামু থানা রোডের হাজারীকুল হেলালী ম‍্যানশনের সামনে দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর ভাষণ প্রচার, জাতীয় পতাকা অর্ধনমিতকরন এবং কালো পতাকা উত্তোলন,সকাল ৯ টায় কুরআনখানি ও মিলাদ মাহফিল, কালো ব্যাজ ধারণ সকাল ১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, দুপুর ১ টা ৩০ মিনিটে খিচুড়ি বিতরন ও আলোচনা সভা।

রামু উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর আহবায়ক আনছারুল হক ভুট্টোর সভাপতিত্বে ও সদস্য সচিব সাংবাদিক খালেদ হোসেন টাপুর সঞ্চালনায় দিনব্যাপী কর্মসূচির মধ্যে অংশগ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা গোলাম কবির, ভোলা নাথ শর্মা, ফরিদ আহমদ, মুক্তিযোদ্ধা সন্তান দিলীপ বড়ুয়া, অনিক বড়ুয়া, আজিমউল আলম লিউটন, এজাওয়াতএনায়েত উল্লাহ মহাব্বত, শোহাগ চৌধুরী, সালাহ আহমদ,আব্দুস শুক্কুর ও ফোরকান মিয়া।

এদিকে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান এবং সাধারণ মানুষের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আলহাজ্ব তৈয়ব উল্লাহ মাতাব্বর, রামু উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মিজানুল হক রাজা, রামু উপজেলা তাঁতীলীগের সভাপতি নুরুল আলম জিকু, সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, রামু উপজেলা ওলামা লীগের জামাল উদ্দিন আনছারী, রামু ফতেখাঁরকুল ইউনিয়ন তাঁতী লীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, কৃষকলীগ নেতা আব্দুস সোবাহান মুন্না চৌধুরী প্রমুখ।

বক্তারা বলেন ​জাতির পিতার দূরদর্শী, সাহসী নেতৃত্বে বাঙালি জাতি আজ স্বাধীন রাষ্ট্র পেয়েছে উল্লেখ করে তারা বলেন, ঘাতক চক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। বক্তারা শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host