শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার প্রবীণ সাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনী আর নেই ঝিনাইদহ ও কালীগঞ্জ দুই উপজেলায় চেয়ারম্যান পদে ১২জনের মনোনয়নপত্র জমা ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ডাকাতির প্রস্তুতিকালে রাজৈরে চার ডাকাত গ্রেফতার আদিতমারী উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনী প্রচারণা ব্যস্ত মিলন কুমার রায় বাস পিকআপ সংঘর্ষে ফরিদপুরে নিহত ১৪ শৈলকুপায় সন্যাসীদের গণপিটুনিতে যুবক নিহত ভিক্ষা করে বানানো টিনের ঘরটা ভেঙে দিলো প্রতিপক্ষরা শৈলকুপা হাসপাতালে রোগীর খাবার নিয়ে নয় ছয় আদিতমারী সাব -রেজিস্ট্রার অফিসে জাল দলিল করার বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

হরিণাকুণ্ডতে করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : শুক্রবার, ১৮ জুন, ২০২১, ৫:৪২ অপরাহ্ন

মোঃ শাহানুর আ লম, স্টাফ রিপোর্টারঃ ঝিনাইদহের হরিণাকুন্ডুতে করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে জাহানারা খাতুন (৭০) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। মৃত জাহানারা খাতুন উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত হবিবুর রহমানের স্ত্রী। তিনি গত ১৭জুন সর্দি কাশি,জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে হরিণাকু-ু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি হন। কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ শামিমা সুলতানা তাকে সন্দেহ জনক ভাবে করোনা পরীক্ষার জন্য পরামর্শ দেন। পরামর্শের পরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে করোনা পজিটিভ রেজাল্ট আসে। এরপরে তাকে একই দিনে উন্নত চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে তাকে রেফার করা হলে পরিবারে লোকজন তাকে বাড়ি নিয়ে গেলে রাতে তার মৃত্যু হয়।
শুক্রবার সকাল ১১ টায় ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে তার জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা করোনা আক্রান্ত হয়ে জাহানারা খাতুন নামে এক মহিলার মৃত্যু হয়েছে এবং তার দাফন সম্পন্ন হয়েছে বলে তথ্য নিশ্চিত করেছেন।
উল্লেখ গত কয়েক দিন যাবৎ হরিনাকু-ুতে আশংকাজনক হারে করোনা সংক্রমনের হার বৃদ্ধি পেয়েছে। শুক্রবার ২৪ ঘন্টায় উপজেলায় করোনা পজেটিভের সংখ্যা ৭ জন এবং এপর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ২০১জন। মোট মৃত্যুর সংখ্যা ২জন তবে বেশ কয়েক জন করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরন করেছেন। উপজেলায় করোনা সংক্রমন রোধে প্রশাসনের পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মানতে দোকান-পাঠ খোলা ও জন সাধারণের চলাচলে বিধি নিষেধ আরোপ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host