শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার প্রবীণ সাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনী আর নেই ঝিনাইদহ ও কালীগঞ্জ দুই উপজেলায় চেয়ারম্যান পদে ১২জনের মনোনয়নপত্র জমা ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ডাকাতির প্রস্তুতিকালে রাজৈরে চার ডাকাত গ্রেফতার আদিতমারী উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনী প্রচারণা ব্যস্ত মিলন কুমার রায় বাস পিকআপ সংঘর্ষে ফরিদপুরে নিহত ১৪ শৈলকুপায় সন্যাসীদের গণপিটুনিতে যুবক নিহত ভিক্ষা করে বানানো টিনের ঘরটা ভেঙে দিলো প্রতিপক্ষরা শৈলকুপা হাসপাতালে রোগীর খাবার নিয়ে নয় ছয় আদিতমারী সাব -রেজিস্ট্রার অফিসে জাল দলিল করার বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

সিনোফার্মের ৯১ হাজার ডোজ টিকা পৌঁছেছে

Reporter Name
Update : শুক্রবার, ১৮ জুন, ২০২১, ২:৪২ অপরাহ্ন

নিউজ ডেস্ক: চট্টগ্রামে পৌঁছেছে সিনোফার্মের ৯১ হাজার ২০০ ডোজ করোনার টিকা। শুক্রবার সকালে টিকার চালানটি চট্টগ্রাম আসে।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি এসব টিকা বুঝে নেন। টিকাগুলো সংরক্ষণ করা হয়েছে সিভিল সার্জন কার্যালয়ের ইপিআই কোল্ড স্টোরে।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম অঞ্চলের পাঁচ জেলার জন্য এক লাখ ১৪ হাজার ডোজ টিকা বরাদ্দ দেওয়া হয়েছে। এর মধ্যে চট্টগ্রাম জেলার জন্য ৯১ হাজার ২০০ ডোজ, কক্সবাজারের জন্য ১০ হাজার ৮০০ ডোজ, রাঙামাটির জন্য চার হাজার ৮০০ ডোজ, খাগড়াছড়ির জন্য তিন হাজার ৬০০ ডোজ এবং বান্দরবানের জন্য তিন হাজার ৬০০ ডোজ টিকা বরাদ্দ দেওয়া হয়।

এর আগে, ৩১ জানুয়ারি প্রথম দফায় চট্টগ্রামে আসে অক্সফোর্ড অ্যাস্ট্রাজেনেকার তৈরি চার লাখ ৫৬ হাজার ডোজ করোনার টিকা। ৯ এপ্রিল দ্বিতীয় দফায় আসে আরো তিন লাখ ছয় হাজার ডোজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host