শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনাম
খুলনার প্রবীণ সাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনী আর নেই ঝিনাইদহ ও কালীগঞ্জ দুই উপজেলায় চেয়ারম্যান পদে ১২জনের মনোনয়নপত্র জমা ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ডাকাতির প্রস্তুতিকালে রাজৈরে চার ডাকাত গ্রেফতার আদিতমারী উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনী প্রচারণা ব্যস্ত মিলন কুমার রায় বাস পিকআপ সংঘর্ষে ফরিদপুরে নিহত ১৪ শৈলকুপায় সন্যাসীদের গণপিটুনিতে যুবক নিহত ভিক্ষা করে বানানো টিনের ঘরটা ভেঙে দিলো প্রতিপক্ষরা শৈলকুপা হাসপাতালে রোগীর খাবার নিয়ে নয় ছয় আদিতমারী সাব -রেজিস্ট্রার অফিসে জাল দলিল করার বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ভাসানচর থেকে পালিয়ে যাওয়ার পথে রোহিঙ্গা যুবক আটক

নিউজ ডেস্ক
Update : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ১২:৫২ অপরাহ্ন

নোয়াখালীর সুবর্ণচর উপজেলা থেকে ফের এক রোহিঙ্গা যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী। বুধবার দুপুরে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের বোয়ালখালী ঘাট থেকে আটক করা হয়।

আটক মো.ইলিয়াছ ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ হোসেনর ছেলে। সে ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্পের ৭৯নং ক্লাস্টারের ৩নং রুমে বসবাস করে।

চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক জানান, ইলিয়াছ দুই বউ। এক বউ ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বসবাস করছে। আরেক বউ কক্সবাজারের কুতুপালংয়ে রোহিঙ্গা ক্যাম্পে বসবাস করছে। বুধবার ভোরে ১০ হাজার টাকার বিনিময়ে ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্প থেকে সে দালালের মাধ্যমে মাছ ধরার নৌকা করে কক্সবাজারের কুতুপালংয়ের উদ্দেশ্যে রওনা করে। দালাল তাকে দুপুরের দিকে সুবর্ণচর উপজেলার বোয়ালখালী ঘাটে নামিয়ে দিয়ে ছিটকে পড়ে। পরে স্থানীয় এলাকাবাসী বিষয়টি টের পেয়ে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ওসি আরো বলেন, আটককৃত রোহিঙ্গার বিরুদ্ধে বৈদিশিক আইনে মামলা দিয়ে তাকে কারাগারে পাঠানো হবে। রোহিঙ্গা নাগরিক পাচারকারীদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host