শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম
পিরোজপুরে ডিবির অভিযানে আন্তজেলা পেশাদার মোটরসাইকেল চোর ও সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কুড়িগ্রামের উলিপুরে সরকারি খাদ্য গুদামে কর্মরত অবস্থায় কুলির মৃত্যু শৈলকুপা রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন কয়রায় আন্তর্জাতিক বন দিবস পালন হিস্ট্রি লাভার্স অ্যাসোসিয়েশনের (বারাসাত,পশ্চিমবঙ্গ) নতুন কার্যনির্বাহী কমিটি(২০২৪-২০২৬) গঠিত শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালালের রাজত্ব পত্নীতলা ১৪ বিজিবি ও বিএসএফ এর সৌজন্য সাক্ষাৎকার অনুষ্ঠিত সেতু যেন মরণফাঁদ, দুর্ভোগে তিন ইউনিয়নের ১৫ হাজার মানুষ হরিণাকুন্ডুর সাব-রেজিস্ট্রার, ভোগান্তিতে পড়েছে শত শত সেবা প্রত্যাশী
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পাবনার চালককে গলা কেটে হত্যা করে অটোরিকশা ছিনতাই

পাবনা প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ৭:৪৭ পূর্বাহ্ন

পাবনার সাঁথিয়া উপজেলায় মো. সেলিম নামে এক অটোবাইক চালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।
উপজেলার ক্ষেতুপাড়া ইউপির কালুকাটা নামক স্থানে মাঠের মধ্যে বুধবার রাতে এ হত্যাকাণ্ড ঘটে। সেলিমকে হত্যার পর তার ব্যাটারি চালিত অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। নিহত সেলিম আতাইকুলা থানার গোসাইপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।

সাঁথিয়া থানার ওসি আশিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, গত এক বছর ধরে সেলিম অটো রিকশা চালাতেন। বুধবার বেলা সাড়ে চারটার দিকে তিনি বাড়ি থেকে বের হন। বাড়ি থেকে বের হবার সময় তিন বলেন, ‌‌‘তার একটি রিজার্ভ ভাড়া রয়েছে। রাত ৯টা নাগাদ তিনি বাড়ি না ফেরায় তার মোবাইল নম্বরে বাড়ি থেকে বার বার কল করা হয়। কিন্তু কোনো সাড়া না পাওয়ায় বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। বৃহস্পতিবার সকালে বহলবাড়িয়া মাঠে কৃষি শ্রমিকরা কাজ করতে এসে ওই যুবকের ক্ষত বিক্ষত মরদেহ দেখতে পান। এরপর স্থানীয়রা পুলিশে খবর দেন।

ওসি জানান, নিহতের গলায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। নিহত যুবকটির পায়ের রগ কাটা এবং একটি অন্ডকোষ কাটা রয়েছে। নিহত যুবকের ব্যবহৃত মোবাইল ফোন এবং অটোরিকশাটি পাওয়া যায়নি। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সাঁথিয়া- বেড়া সার্কেল) জিল্লুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি জানান, পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host