শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ডুমুরিয়ায় পুলিশের অভিযানে ৭ ডাকাত সদস্য আটক

Reporter Name
Update : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২, ৭:০৮ অপরাহ্ন

খুলনা প্রতিনিধি :ডুমুরিয়া উপজেলার চুকনগরে ডাকাতি প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ।শুক্রবার রাতে চুকনগরের একটি আবাসিক হোটেল ও থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে পুলিশ জানায়।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম চুকনগর বাসষ্ট্যান্ডের নিউ সুন্দরবন আবাসিক হোটেলের ১২ নং কক্ষে অভিযান চালিয়ে ৩জনকে গ্রেফতার করা হয়। এরা হল, ডুমুরিয়া থানার শোভনা (পশ্চিম পাড়া) গ্রামের সাইফুল শেখের পুত্র আল আমীন (২৪), ধামালিয়া গ্রামের সোহেল বিশ্বাসের পুত্র সাইফুল ইসলাম (১৯) এবং আমডাঙ্গা (মিকশিমিল) গ্রামের রাসেল শেখের পুত্র রায়হান শেখ (২০)। এসময় তাদের কক্ষ তল্লাশী করে গ্রিল কাটার ২টি বড় কাতারি, লোহার বড় হাতুড়ি,রামদা, ছুরি, লোহার রডসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। তাদের স্বীকারোক্তি মোতাবেক বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই দলের আরও ৪ সদস্যকে আটক করা হয়। তারা হল, রুদাঘরা গ্রামের মৃত আজিজ মোড়লের পুত্র সবুজ মোড়ল (৩০), খরসংগ গ্রামের আবুবকর সরদারের পুত্র ইয়াসিন সরদার ওরফে তরিকুল সরদার (১৯), হান্নান মোল্যার পুত্র অল আমীন (২৮) এবং মৃত অনিল ভট্টাচার্য্যরে ছেলে ভোলা ভট্টাচার্য্য (৪০)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশের কাছে স্বীকার করেছে যে, শুক্রবার রাতেই মিকিশিমিল গ্রামের অমিতাভ মূখার্জির বাড়িতে ডাকাতির পরিকল্পনা করছিল।ওই বাড়িতে ইতোপূর্বে আরও দুইবার ডাকাতি করতে গিয়েও লোক জানাজানি হওয়ার কারণে ফিরে এসেছে বলেও জানিয়েছে তারা।এব্যাপারে মাগুরাঘোনা ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক এস এম হাবিবুল্লাহ বাদী হয়ে ডুমুরিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।গতকাল আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host