বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় এক কৃষক নিহত

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : শনিবার, ১৬ জুলাই, ২০২২, ৭:১৩ অপরাহ্ন

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জে ইঞ্জিন চালিত আলম সাধুর পেছনে ট্রাকের ধাক্কায় এক কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৪ জন। শনিবার (১৬জুলাই) সকালে ঝিনাইদহ-যশোর মহাসড়কের কালীগঞ্জ উপজেলার পিরোজপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে খোসালপুর গ্রাম থেকে সবজি নিয়ে আলমসাধু যোগে অন্যদের সাথে উপজেলার বারোবাজার যাচ্ছিল কৃষক লোকমান হোসেন। পথিমধ্যে পেছন দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আলমসাধুটিকে ধাক্কা দেয়।
এতে রাস্তায় ছিটকে পড়ে লোকমান হোসেনসহ আরও ৫ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় বারবাজার ক্লিনিকে নেওয়া হলে কৃষক লোকমান মারা যান। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহীম মোল্লা দুর্ঘটনার তথ্যটি নিশ্চিত করে বলেন নিহত কৃষক লোকমান হোসেনকে ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে, বাকীদের উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যপারে মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host