Templates by BIGtheme NET
Home / জেলার খবর / সিলেটে স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণের সাফল্য উদযাপন

সিলেটে স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণের সাফল্য উদযাপন

সিলেট জেলা প্রতিনিধি: স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণের সাফল্য উদযাপন করলেন সিলেটবাসী।এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টায় সিলেট জেলা প্রশাসনের উদ্যোগে এক বিশাল র‌্যালি বের হয়। র‌্যালিতে প্রশাসন ও বিভিন্ন সরকারি-বেসরকারি দফতর ও সংগঠনের সহস্রাধিক মানুষ অংশগ্রহন করেন।
সিলেটের বিভাগীয় কমিশনার ড. নাজমুন আরা খানুমের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালিতে সিলেটের জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক, পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাসহ প্রায় সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও দফতরের কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ অংশগ্রহন করেন।সিলেট জেলা প্রশাসনের দফতরের সামনা থেকে জেলা প্রশাসন, বিভাগীয় প্রশাসন, জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, জেলা ও মহানগর পুলিশ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, বিএসটিআইসহ বিভিন্ন দফরের কর্মকর্তা-কর্মচারীরা  ব্যানার ফেস্টুনসহ র‌্যালি নিয়ে রাজপথে বের হন।র‌্যালিটি রাজপথে নামার সাথে সাথে সাধারণ জনগন ও পথচারিরা হাত নেড়ে অভিনন্দন জানান ও একাত্মতা প্রকাশ করেন।পরে র‌্যালিতে আরও যোগ দেয়, শিশু একাডেমি, আবহাওয়া অধিদফতর, বিআরটিএ, বিটিসিএল, গণপূর্ত অধিদফতর, জেলা মৎস্য অধিদফতর, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতর, কর অঞ্চল সিলেট, ইসলামিক ফাউন্ডেশন সিলেট, পরিবার পরিকল্পনা অধিদফতর, পল্লীবিদ্যুৎ সমিতি সিলেট, সিলেট সরকারি মডেল স্কুল এন্ড কলেজ, নর্থইস্ট মেডিকেল কলেজ, স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদফতর, সমাজসেবা কার্যালয়, সিলেট এইডেড স্কুল, সিলেট সরকারি মহিলা কলেজসহ বিভিন্ন সরকারি বেসরকারি সংস্থা ও প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ।র‌্যালিটি সিটি পয়েন্ট, কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার হয়ে চৌহাট্টাস্থ কেন্দ্রিয় শহীদ মিনারে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, বিভাগীয় কমিশনার ড. নাজমুন  আরা খানুম, জেলা প্রশাসক নুমেরী জামান, সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ সুপার গোলাম কিবরিয়া, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ।
Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful