Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
Home / আন্তর্জাতিক / মোদির বিয়ের ঘটকালিতে ট্রাম্প

মোদির বিয়ের ঘটকালিতে ট্রাম্প

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বরাবরই তার অদ্ভুত কর্মকান্ডের জন্য মিডিয়ায় ফ্রন্ট পেজের জায়গা দখল করে নেন। কখনও সেটা তার আগ্রাসী মনোভাব ব্যক্ত করার জন্য আবার কখনও সেটা হয় তার অনিশ্চিত বক্তব্যের জন্য। যুক্তরাষ্ট্রের মিডিয়া আউটলেট পলিটিকো ট্রাম্পের সেসব কর্মকান্ডের বিষয়ে দৃষ্টিপাত করে তুলে আনে তার নেপালকে ‘নিপল’ আর ভুটানকে ‘বাটন’ নামে ডাকা, এমনকি মোদির জন্য একসময় ঘটক হিসেবে কাজ করতে চাওয়ার বিষয়কেও।

২০১৭ সালে নরেন্দ্র মোদি যখন যুক্তরাষ্ট্র সফরে যাবেন, তার আগ পর্যন্ত ট্রাম্প জানতেন যে মোদি অবিবাহিত। ট্রাম্প তখন মজা করেই বলেন, ‘আমার মনে হয়, তাঁকে কারও সঙ্গে বিয়ে দেবার জন্য আমি ভাল ঘটক হতে পারবো।’
যদিও মোদিকে অনেকেই অবিবাহিত হিসেবে জানেন। কিন্তু তিনি বিবাহিত। ২০১৪ সালের লোকসভা নির্বাচনের আগে মনোনয়নপত্র জমা দেবার সময় মোদি নিজেই লিখেছিলেন তাঁর স্ত্রী আছে।

তাঁর সহধর্মিণীর নাম যশোদাবেন, যিনি গুজরাটের একটি স্কুলে শিক্ষকতা করতেন।

মিডিয়া আউটলেট পলিটিকো আরও জানায়, ট্রাম্পের সময়জ্ঞান নেই বললেই চলে। যখন-তখন বিশ্বনেতাদের কল করে বসেন। যুক্তরাষ্ট্রে যখন দিন, অনেক দেশেই তখন রাত। দেখা যায়, মধ্যরাতে কোনো নেতাকে ফোনকল করে গল্প করতে বসে যান।
বিশেষজ্ঞরা মনে করেন, ট্রাম্প কূটনৈতিক জ্ঞান আর পুরোনো প্রটোকলের কোন ধার ধারেন না।

তথ্যসূত্র- ইন্ডিয়া টুডে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful