Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
Home / জাতীয় / বর্ণাঢ্য আয়োজনে ঝিনাইদহ,শৈলকুপা ও ফুলবাড়ীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

বর্ণাঢ্য আয়োজনে ঝিনাইদহ,শৈলকুপা ও ফুলবাড়ীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে ঐতিহাসিক ৭ মার্চ। সকালে শহরের এইচএসএস সড়কের দলীয় কার্যালয়ের সামনে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি বিভিন্ন সড়ক ঘুরে প্রেরনা একাত্তর চত্তরে গিয়ে শেষ হয়। পরে সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুরষ্পমাল্য অর্পণ করা হয়। এরপর সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। Jhenidah 7 March Photo 07-03-18এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আব্দুল হাই, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়ব আলী জোয়ার্দ্দার, মকবুল হোসেন, আব্দুল খালেক, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ আহম্মেদ সঞ্জু, সাংগঠনিক সম্পাদক অশোক ধর, এম এ হাকিম, দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আছাদ, তথ্য ও গবেষণা সম্পাদক কৃষ্ণ পদ দত্ত, আওয়ামী লীগ নেতা গোলাম সরওয়ার খান সউদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন, পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ, সাধারণ সম্পাদক রানা হামিদসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগের সকাল সাড়ে ৬ টার দিকে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। smcশৈলকুপা সরকারী ডিগ্রী কলেজ,শৈলকুপা মহিলা ডিগ্রী কলেজ এ পৃথক পৃথকভাবে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম আসাফো শৈলকুপা উপজেলা শাখা তার শৈলকুপা কার্যালয়ে আলোচনা সভা ও দিনব্যাপি বঙ্গবন্ধুর ভাষণ প্রচার করে। তারা কাঁচেরকোল ইউনিয়নের বিত্তিপাড়া বাজারে বঙ্গবন্ধু ও আজকের বাংলাদেশ শীর্ষক ভিডিও চিত্র প্রদর্শন করে।

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:  ‘‘২০২১ সালে ভিক্ষা ও দরিদ্র্যমুক্ত বাংলাদেশ’’ শীর্ষক কর্মসূচি ঘোষণার মাধ্যমে ব্যাপক কর্মসূচির মাধ্যমে গতকাল বুধবার দিনাজপুরের ফুলবাড়ীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালন করা হয়েছে।  দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা পৌর শহরে বের করা হয়। শোভাযাত্রা শেষে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এটিএম হামীম আশরাফের সভাপতিত্বে এবং উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়ার সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হায়দার আলী শাহ, বিশেষ অতিথি হিসেবে সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোছা. রম্নম্মান আক্তার, মৎস্য কর্মকর্তা মোছা. মাজনুন্নাহার মায়া, পরিবার-পরিকল্পনা কর্মকর্তা মো. ইসমাইল হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শমসের আলী মন্ডল, খাদ্য কর্মকর্তা মধুসুদন বর্মন, মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল, একাডেমিক সুপার ভাইজার মো. শফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. মানিক রতন, চাঁদপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ মো. আবুল হাসান আজাদ প্রমুখ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful