Templates by BIGtheme NET
Home / অর্থনীতি / গ্রামীণফোনের লাইসেন্স নিয়েছিলেন ড. ইউনূস প্রতারণার মাধ্যমে : সংসদে প্রধানমন্ত্রী

গ্রামীণফোনের লাইসেন্স নিয়েছিলেন ড. ইউনূস প্রতারণার মাধ্যমে : সংসদে প্রধানমন্ত্রী

শেখ শামছুন নাহার জুথি   : আওয়ামী লীগের ১৯৯৬ থেকে ২০০১ শাসনামলে শান্তিতে নোবেল বিজয়ী ড. মোহম্মদ ইউনূস প্রতারণার মাধ্যমে গ্রামীণফোনের লাইসেন্স নিয়েছিল বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বুধবার বিকালে বিকালে জাতীয় সংসদে ছোট খাট চোর না ধরে বড় বড় কয়েকট জনকে ধরেন তাহলে দেশের কিছু উন্নয়ন হবে জাতীয় পার্টির সংসদ সদস্য মাইদুল ইসলামের এমন প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, মাননীয় স্পিকার আপনি দেখবেন যে, আমাদের দেশের কোনো এক স্বনামধন্য পত্রিকার সম্পাদক ও উনি মিলে ওয়ার্ল্ড ব্যাংকের প্রেসিডেন্ট মি. জলিলের সঙ্গে দেখা করে এবং আমেরিকান সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনসহ এদের সবার সাথে লবিং করে সেই পদ্মা সেতুতে ওয়ার্ল্ড ব্যাংকের টাকা দেওয়া বন্ধ করে দেয়।
প্রধানমন্ত্রী আরো বলেন, আইনের কারণেই তিনি তার এমডি পদটি হারালেন। কিন্তু দোষারোপ করলেন আমার উপর। অনেক বড় বড় জায়গা থেকে টেলিফোন এমন কি তার অনুরোধে হিলারি ক্লিনটনও আমাকে ফোন করলেন তাকে পদ থেকে কেন বাদ দেওয়া হচ্ছে।
প্রধানমন্ত্রী আরো বলেন, আজকে তার কোটি কোটি টাকা ব্যাংকে জমা আছে কিন্তু তিনি তার একটি টাকারও সুদ দেয়নি। মাননীয় স্পিকার অত্যন্ত দুঃখের বিষয় গ্রামীণ ব্যাংকের এবং গ্রামীণ ফোনের কোনো লভ্যাংশ আর সরকারের কুষাগারে যায়নি। তাই আমি বলব এটি চিটিং করা ছাড়া আর কিছুই না।
প্রধানমন্ত্রী অভিযোগ করে বলেন, ড. মোহম্মদ ইউনূস বিভিন্ন সময়ে দেশের স্বার্থবিরোধী কাজ করেছেন এবং গ্রামীণফোন অনুমোদন নেওয়ার ক্ষেত্রে তিন শর্ত ভঙ্গ করেন। প্রশ্নোত্তরে ড. ইউনূস সম্পর্কে প্রায় ২০ মিনিট কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful