Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
Home / জেলার খবর / গোপালগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে সভা অনুষ্ঠিত

গোপালগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে সভা অনুষ্ঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার, দৈনিক আমাদের সময়ের গোপালগঞ্জ প্রতিনিধি ও অনলাইন পত্রিকার সাংবাদিক এম শিমুল খানকে মোবাইল ফোনে হত্যার হুমকির প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকাল ১১টায় গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগামত্মরের জেলা প্রতিনিধি এস এম হুমায়ুন কবিরের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও গোপালগঞ্জ সংবাদের প্রকাশক ও সম্পাদক ইলিয়াস হক, প্রেসক্লাবের সহ সভাপতি ও এটিএন নিউজ ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি চৌধুরী হাসান মাহমুদ, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি নুতন শেখ, প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম শিমুল খান, প্রেসক্লাবের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মাহমুদ খান কুটি, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ইমরম্নল কাদির সবুজ,  সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন লিংকন,  কোষাধ্যক্ষ আব্দুলস্নাহ আল মামুন, সহ-দপ্তর সম্পাদক নাজমুল হুদা খান (নিজাম), প্রেসক্লাবের  সদস্য ও দৈনিক বজ্রশক্তি পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ কাজী মাহমুদ, প্রেসক্লাবের  সদস্য ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুহাম্মদ সোলায়মান রাববী, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সমকালের কাশিয়ানী প্রতিনিধি সাদেক আহমেদ, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার কাশিয়ানী প্রতিনিধি এম এ জামান, দৈনিক ভোরের কাগজের কাশিয়ানী প্রতিনিধি শহীদুল আলম মুন্না প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, এম শিমুল খানকে হত্যার হুমকি দিয়ে সাংবাদিকতা রোধ করা যাবে না। সাংবাদিকরা সত্যের  পথ থেকে সরে যাবেন না। লেখনীর মাধ্যমে সকল অন্যায়, অবিচার , দুর্ণীতি রোধ করা হবে। কোন হুমকি-ধামকি মৃত্যুর ভয়ে সাংবাদিকদের কলম বন্ধ হবে না। তারা আরো বলেন, কাফনের কাপড় মাথায় নিয়েই আমরা সাংবাদিকতা পেশায় এসেছি কোন ফাটা কেষ্টের হুমকির মুখে আমরা ভিত নই, হুমকি দিয়ে সাংবাদিকদের দাবায় রাখা যাবে না। ফোনে হুমকিকারী কে গ্রেফতার পুর্বক আইনের আওতায় আনার জন্য প্রশাসনের হসক্ষেপ কামনা করা হয়। তা না হলে কঠোর কর্মসুচীর ঘোষনা দেন বক্তারা।

উলেস্নখ যে, ‘‘গোপালগঞ্জে অনৈতিক সম্পর্কের প্রতিদানে আবারো অযোগ্যদের চাকুরী ব্যবস্থা করছেন বশেমুরপ্রবির ভিসি নাসির উদ্দীন’’ শিরোনামে বিভিন্ন অনলাইন পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়। তারই জের ধওে ০৯ এপ্রিল তারিখে বিকাল ৪টা ২৩ মিনিটের সময় সাংবাদিক এম শিমুল খানের ব্যবহৃত মোবাইল ০১৭১২-১২৯৯৩৬ নম্বরে ০১৮৩৮-০৭২২০৭ নম্বর থেকে নিজেকে ফাটাকেষ্ট পরিচয় দিয়ে সেসহ তার অন্যান্য সহকর্মীদের প্রান নাশের হুমকি দেয়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful